প্রেমের পরশ পাথর
মোঃ আব্দুল হাই খান
রচনাকাল ঃ ২৪.০৫.২০০৪ ইং
আমি প্রেমের ভিখারী ছিলাম
দৈবাৎ তোমার পরশ পাথরের ছোঁয়ায়
হৃদয়ে ভালোবাসার অট্টালিকা তৈরী হলো
সহসাই রাজা বনে গেলাম, প্রেমের রাজা
আর তুমি রাণী নও, মহারাণী হয়ে
আমাকে দেখালে সুখের ঠিকানা।
তোমার প্রেমের পরশ পাথরের ছোঁয়ায়
আমি ভিখারী থেকে রাজা বনে গেছি
এ কৃতিত্ব তোমার, শুধুই তোমার।।
******